সাভার পৌরসভার ড্রেনের উন্নয়ন কাজ উদ্বোধন

9

নাজমুল হাসানঃ সাভার পৌরসভার উন্নয়নের অংশ হিসেবে ও জলাবন্ধতা দুরীকরণের জন্য ৯ নং ওয়ার্ডে ড্রেনের উন্নয়ন কাজ উদ্বোধন করা হয়েছে।

দুপুরে সাভারের নামা গেন্ডা বাহাদুর মার্কেট এলাকায় ড্রেনের নির্মাণ কাজ উদ্বোধন করেন সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ আব্দুল গণি।

সাভার পৌরসভা কর্তৃক ৯ নং ওয়ার্ডে ৩৫ লক্ষ টাকা ব্যায়ে এ ড্রেনের উন্নয়ন কাজ হবে। ড্রেনটি হওয়ায় নামা গেন্ডা এলাকার জলাবদ্ধতা কিছুটা হলেও লাগব হবে বলে জানান এলাকাবাসী। ড্রেনের কাজ উদ্বোধন শেষে পৌর মেয়র আব্দুল গণি স্থানীয়দের সাথে মতবিনিময় করে পৌর এলাকার সকল সমস্যা দুরকরণের জন্য স্থানীয়দের সহযোগীতা কামনা করেন।

ড্রেন নির্মাণের কাজ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আয়নাল হক গেদু, ৭, ৮, ৯নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর শাহিনুর বেগম, ও ঠিকাদারী প্রতিষ্ঠান “সাজ্জাদ এন্টারপ্রাইজ“ এর সত্বাধিকারী আমির হোসেন (টিপু) প্রমূখ।

ঠিকাদারী প্রতিষ্ঠান “সাজ্জাদ এন্টারপ্রাইজ“ এর সত্বাধিকারী আমির হোসেন (টিপু) বলেন, পৌরসভার যে কাজটি আমার প্রতিষ্ঠান করবে তা অবশ্যই সর্বোচ্চ মানের কাজ হবে। আমরা বছরের পর বছর সুনামের সাথে কাজ করে আসছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।