সাভারে যুবলীগ নেতার ভাইসহ দুই মাদক ব্যবসায়ী আটক

16

সাভারে এক যুবলীগ নেতার ভাইসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।বুধবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে সাভার মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলো আঃ ওহাব এবং কামরুল হাসান রনি। এদের মধ্যে আঃ ওহাবের পিতার নাম শেখ জলিল। সে সাভার থানা যুবলীগের যুগ্ন-সম্পাদক শেখ ফরিদ আল রাজীর বড় ভাই। কামরুল হাসান রনি মৃত আলী মোহাম্মদের ছেলে। তাদের দুজনের বাড়ী সাভার উপজেলার বনগাও ইউনিয়নের সাধাপুর গ্রামের বার্তারটেক এলাকায়।গত বুধবার রাতে আটককৃতদের নামে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।

পুলিশ জানায়, একদল সন্ত্রাসী সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর বার্তারটেক এলাকায় ছিনতাই করছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে স্থানীয় মাদক ব্যবসায়ী আঃ ওহাব ও কামরুল হাসান রনিকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।উল্লেখ, এর আগে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ সাভার মডেল থানা পুলিশের কাছে গ্রেফতার হয়েছিল সাভার থানা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক শেখ ফরিদ আল রাজী।